free web tracker
Breaking News
Home / উন্মুক্ত বিশ্ববিদ্যালয় / বাউবি’র পিজিডিএম/সিআইএম ১৯২ সিমেস্টার (২য় লেভেল) রেজিস্ট্রেশন ২০ আগস্ট পর্যন্ত

বাউবি’র পিজিডিএম/সিআইএম ১৯২ সিমেস্টার (২য় লেভেল) রেজিস্ট্রেশন ২০ আগস্ট পর্যন্ত

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি)’র পরিচালিত অফলাইনে পিজিডিএম/সিআইএম প্রােগ্রামের ১৯২ সিমেস্টার (২য় লেভেল)-এর নতুন ও পুরাতন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ও পুনঃরেজিস্ট্রেশনের মেয়াদ ২০/০৮/২০২০ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

গত ২২ জুলাই উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসএস বিভাগের পরিচালক ড. আনিস রহমান স্বাক্ষরিত বাউবি ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপযুক্ত বিষয়, সূত্র ও ডিন, স্কুল অব বিজনেস-এর পত্রের পরিপ্রেক্ষিতে জানাচ্ছি যে, অফলাইনে পিজিডিএম/সিআইএম প্রােগ্রামের ১৯২ সিমেস্টার (২য় লেভেল)-এর নতুন ও পুরাতন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ও পুনঃরেজিস্ট্রেশনের মেয়াদ ২০/০৮/২০২০ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হলাে। এক্ষেত্রে কোন বিলম্ব ফি প্রযােজ্য হবে না।

করােনা সংকটে দেশের আর্থসামাজিক অবস্থা বিবেচনা করে পিজিডিএম/সিআইএম প্রােগ্রামের ১৯২ সিমেস্টার (২য় লেভেল)-এর নতুন ও পুরাতন শিক্ষার্থীদের মধ্যে শুধুমাত্র নিয়মিত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি কিস্তিতে পরিশােধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শিক্ষা সংবাদ পাঠকের জন্য বাউবি’র ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিগুলো তুলে ধরা হলো।

বিজ্ঞপ্তি দেখুন নিচে :

About শিক্ষা সংবাদ

প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষা বোর্ড, মেডিকেল, উন্মুক্ত, জাতীয়, ইসলামি আরবি, ডিজিটাল, টেক্সটাইল, মেরিটাইম, এভিয়েশন এন্ড এরোস্পেস, প্রকৌশল ও প্রযুক্তি, বিজ্ঞান ও প্রযুক্তি, কৃষি ও ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় সহ সকল বিশ্ববিদ্যালয়ে ভর্তি, পরীক্ষা, ফলাফল, পুনঃনিরীক্ষণ, পুনঃপরীক্ষা ও রেজিস্ট্রেশন, রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত সকল খবর।

Check Also

মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষা মার্চ মাসে নেওয়ার পরিকল্পনা, বিস্তারিত দেখুন

করোনাভাইরাস মহামারীর কারণে বিলম্বিত মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষা মার্চ মাসে নেওয়ার পরিকল্পনা করছে স্বাস্থ্য …

২০২১ খ্রিষ্টাব্দে আলিম অনিয়মিত পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন নবায়ন ২৪ ডিসেম্বর পর্যন্ত

২০২১ খ্রিষ্টাব্দের আলিম পরীক্ষায় অংশ নিতে ইচ্ছুক যেসব অনিয়মিত পরীক্ষার্থীর রেজিস্ট্রেশনের মেয়াদ উত্তীর্ণ হয়েছে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »