২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : আগস্ট ২২, ২০২১, ১০:০৪ অপরাহ্ণ / ৭৩২
২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ
0Shares

২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের জন্য চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর। স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ ও জমা নিতে বলা হয়েছে মাদরাসাগুলোকে।  মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে আলিম পরীক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়।

২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির ভিত্তিতে প্রণীত মূল্যায়ন রুব্রিক্সসহ ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট দেখতে ক্লিক করুন এখানে

করোনা ভাইরাসের থাবায় গত ১ বছরের বেশি সময় ধরে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। এ পরিস্থিতিতে ২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হয়েছে। এইচএসসি ও আলিম পরীক্ষার্থীদের ৩০ সপ্তাহের অ্যাসাইনমেন্ট দেয়া হবে।

জানা গেছে, চতুর্থ সপ্তাহে ২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের জন্য আল ফিকহ ১ম পত্র, ইসলামের ইতিহাস, তাজভীদ ১ম পত্র, পদার্থবিজ্ঞান ও রসায়ন বিষয়ের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে।

অধিদপ্তর বলছে, ২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অনুসরণ করে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট সরাসরি বা অনলাইনে শিক্ষা প্রতিষ্ঠানে জমা দিতে বলা হয়েছে।

0Shares