বরিশাল বিশ্ববিদ্যালয়ের চলমান সেমিস্টার ফাইনাল পরীক্ষা স্থগিত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : অক্টোবর ২৪, ২০২২, ৯:১৯ অপরাহ্ণ / ৬০৬
বরিশাল বিশ্ববিদ্যালয়ের চলমান সেমিস্টার ফাইনাল পরীক্ষা স্থগিত
0Shares

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কারণে দেশের অন্যান্য জায়গার মতো বরিশালে দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। রাত থেকে শুরু হওয়া বৃষ্টি এখনো পর্যন্ত অব্যাহত রয়েছে। নদ-নদীতে পানি বৃদ্ধি পেয়েছে। এ অবস্থায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বিভিন্ন বিভাগের চলমান সেমিস্টার ফাইনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) দুপুর দেড় টার দিকে বিশ্ববিদ্যালয়টির পরীক্ষা নিয়ন্ত্রকের দপ্তর থেকে বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি জানানো হয়।

পরীক্ষা নিয়ন্ত্রক স.ম ইমানুল হাকিমের সই করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের (ববি) বিভিন্ন বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলছে। তবে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সোমবার (২৪ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিতব্য পরীক্ষা স্থগিত করা হয়েছে। একই কারণে আগামী ২৫ ও ২৬ অক্টোবরের অনুষ্ঠিতব্য সব সেমিস্টার ফাইনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরীক্ষার তারিখ ঘোষণা করা হবে।

বরিশাল আবহাওয়া অফিসের অবজারভার হুমায়ুন কবির জানান, ঘূর্ণিঝড় সিত্রাং সোমবার সন্ধ্যা নাগাদ দেশের উপকূলীয় এলাকায় আঘাত হানতে পারে। বরিশালে রোববার রাত ৯টা থেকে সোমবার দুপুর ২টা পর্যন্ত ১০২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। ঘূর্ণিঝড়ের প্রভাবে আগামী দুই-তিন দিন ভারি থেকে অতি ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

0Shares