৮টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : অক্টোবর ২৪, ২০২২, ১০:২৮ অপরাহ্ণ / ৪১০
৮টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা
0Shares

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবের কারণে আজ মঙ্গলবার ৮টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে কিছু বিশ্ববিদ্যালয় এদিন অনলাইন ক্লাস নেওয়ার কথা জানিয়েছে।

এসব বিশ্ববিদ্যালয়গুলো হচ্ছে- ব্র্যাক বিশ্ববিদ্যালয়, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, গ্রিন ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, উত্তরা ইউনিভার্সিটি ও আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রা।

সোমবার (২৪ অক্টোবর) রাতে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) রেজিস্ট্রার অফিস থেকে ক্ষুদেবার্তার মাধ্যমে বলা হয়, বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলবারের ক্লাসসমূহ অনলাইনে নেওয়া হবে। তবে আইআইইউসির ২৫ বছর পূর্তি উৎসব’২২ ও অন্যান্য দায়িত্বপ্রাপ্ত শিক্ষকমন্ডলীকে  যথারীতি ক্যাম্পাসে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়। একই সাথে বলা হয় বিশ্ববিদ্যালয়ের সকল অফিসসমূহ যথারীতি খোলা থাকবে।

বাংলাদেশ ইউনিভার্সিটির এক জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলবার বাংলাদেশ ইউনিভার্সিটি এর সকল শিক্ষা কার্যক্রম (ক্লাস/পরীক্ষা) বন্ধ থাকবে! নতুন সময়সূচি দ্রুত জানিয়ে দেয়া হবে। তবে শুধুমাত্র অফিস যথারীতি চলবে।

0Shares