২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী এবং ৬ষ্ঠ-৯ম শ্রেণির অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২১, ৬:১৪ পূর্বাহ্ণ / ৫৩১
২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী এবং ৬ষ্ঠ-৯ম শ্রেণির অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত
0Shares

২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এবং মাধ্যমিকের ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত হয়েছে।করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের কারণে অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হচ্ছে।

শনিবার (২৪ জুলাই) ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এবং মাধ্যমিকের ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করে আদেশ জারি করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

জানা গেছে, ঐ বিকেলে ঢাকা অঞ্চলের প্রধান শিক্ষকদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারা এ ঘোষণা দিয়েছেন। সভায় উপস্থিত প্রধান শিক্ষকরা বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকা জেলার প্রধান শিক্ষকদের সাথে আঞ্চলিক পরিচালক-উপপরিচালক, জেলা উপজেলা শিক্ষা কর্মকর্তা এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এ উপস্থিত ছিলেন।

তবে,২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম চলবে বলেও সভায় মন্তব্য করেছেন কর্মকর্তারা।

এদিকে ইতোমধ্যে ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। শনিবার (২৪ জুলাই) এসব শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত করে আদেশ জারি করা হয়েছে।

এর আগে ১৪ জুলাই পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছিল। লকডাউনের কারণে ১ জুলাই থেকে এ কার্যক্রম স্থগিত করা হয়েছিল।

৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি ও ২০২২ সনের এস.এস.সি পরীক্ষার্থীদের চলমান এ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম সাময়িক স্থগিত সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে 

0Shares