২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ শুরু


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০২১, ৮:০৪ অপরাহ্ণ / ৫৯৯
২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ শুরু
0Shares

মাদ্রাসা শিক্ষা বোর্ডের ২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ শুরু আগামী বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) থেকে। আগামী ৩১ অক্টোবর পর্যন্ত কেন্দ্র সচিবদের সাথে মতবিনিময় সভায় পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ড বিতরণ করা হবে। এ লক্ষ্যে দাখিল পরীক্ষার কেন্দ্র সচিবদের সাথে মতবিনিময় সভায় তারিখ নির্ধারণ করেছে মাদ্রাসা শিক্ষা বোর্ড।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

জানা গেছে, আগামী বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় মাদ্রাসা শিক্ষা বোর্ডে ঢাকা অঞ্চলের কেন্দ্রসচিবদের মত বিনিময় সভায় দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ করা হবে। আর ২৬ সেপ্টেম্বর সকালে কুমিল্লার  নবাব ফয়জুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে কুমিল্লা অঞ্চলের, ৩০ সেপ্টেম্বর সকালে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে চট্টগ্রাম অঞ্চলের, ১৭ অক্টোবর সকালে খুলনা অঞ্চলের, ২০ অক্টোবর সকালে রংপুর অঞ্চলের, ২৪ অক্টোবর সকালে রাজশাহী অঞ্চলের, ২৬ অক্টোবর সকালে সিলেট অঞ্চলের ৩১ অক্টোবর সকালে বরিশাল অঞ্চলের কেন্দ্রসচিবদের মত বিনিময় সভায় দাখিল পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ড বিতরণ করা হবে। যদিও খুলনা. রংপুর, রাজশাহী, সিলেট ও বরিশাল অঞ্চলের মত বিনিময় সভার স্থান সম্পর্কে পরবর্তীতে জানানো হবে বলে জানিয়েছে বোর্ড।

বোর্ড বলছে, দাখিল পরীক্ষা গ্রহণ সম্পর্কিত মতবিনিময় সভায় কেন্দ্রসচিবদের নির্ধারিত সময়সূচি অনুযায়ী অংশ নেওয়ার জন্য অনুরোধ করা হলো। প্রবেশপত্র গ্রহণের জন্য জেলা প্রশাসক বা উপজেলা নির্বাহী কর্মকর্তাা কর্তৃক স্বাক্ষর ও সত্যায়নসহ প্রাধিকারপত্র সঙ্গে আনতে হবে। আর মাদ্রাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে (www.bmeb.gov.bd) প্রদর্শিত কেন্দ্রসচিবদের রেজিস্ট্রেশন ফরম ডাউনলোড করে যথাযথভাবে পূরণ করে প্রবেশপত্র গ্রহণের সময় জমা দিতে হবে।

0Shares