বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) অনার্স-মাস্টার্স ফাইনাল সেমিস্টার পরীক্ষা শুরু ২৭ ডিসেম্বর


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২০, ৬:৪৮ অপরাহ্ণ / ৪৭৭
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) অনার্স-মাস্টার্স ফাইনাল সেমিস্টার পরীক্ষা শুরু ২৭ ডিসেম্বর
0Shares

স্বাস্থ্যবিধি মেনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিভিন্ন বিভাগের অনার্স এবং মাস্টার্স ফাইনাল সেমিস্টারের পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) পরীক্ষা নেওয়া সংক্রান্ত যাচাই বাছাই কমিটির সভার সুপারিশ অনুযায়ী, আগামী ২৭ ডিসেম্বর থেকে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের মুখপাত্র তাবিউর রহমান প্রধান জানান, যেসব বিভাগের অনার্স চতুর্থ বর্ষ দ্বিতীয় সেমিস্টার এবং মাস্টার্স দ্বিতীয় সেমিস্টার এর পরীক্ষা বাকি আছে স্বাস্থ্যবিধি মেনে সেগুলো ২৭ ডিসেম্বর থেকে পর্যায়ক্রমে গ্রহণ করা হবে। এসব পরীক্ষা নির্বিঘ্ন করার লক্ষ্যে ইতোমধ্যে শীতকালীন ছুটি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে পরীক্ষা নেওয়ার দাবীতে প্রশাসনিক ভবনে তালা লাগিয়ে আন্দোলন করেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। সেদিন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ অডিও ফোনকলে সংযুক্ত হয়ে সেমিস্টার ফাইনাল পরীক্ষা গ্রহণের মাধ্যমে সার্কুলার হওয়া ৪৩তম বিসিএসের পরীক্ষায় অংশগ্রহণ করানোর আশ্বাস দিয়েছিলেন।

0Shares