সাত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ল’ গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের সময়সূচী প্রকাশিত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ৭:৫১ অপরাহ্ণ / ৩৪৬
সাত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ল’ গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের সময়সূচী প্রকাশিত
0Shares

শিক্ষা সংবাদ : বাংলাদেশ বার কাউন্সিল এর অধীনে পরিচালিত এডভোকেটশীপ পরীক্ষার জন্য সাত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ল’ গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের সময়সূচী প্রকাশিত হয়েছে। এবারে বরেন্দ্র ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অন্টারনেটিভ (ইউডা), নটরডেম ইউনিভার্সিটি, নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটি, রনদাপ্রসাদ সাহা ইউনিভার্সিটি, ঈশা ইন্টা: ইউনিভার্সিটি, প্রিমিয়ার ইউনিভার্সিটি এর শিক্ষার্থীদের মাঝে কার্ড বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, উল্লেখিত বিশ্ববিদ্যালয়ের ল’ গ্র্যাজুয়েট শিক্ষার্থীরা ২৬-০৯-২০১৯ইং তারিখ দুপুর ২.৩০ মিনিট থেকে বিকাল ৪.৩০ মিনিটের মধ্যে ফরম পূরন করে টোকেন সংগ্রহ করতে হবে এবং ২৯-০৯-২০১৯ ইং তারিখ দুপুর ২.৩০ মিনিট থেকে বিকাল ৪.৩০ মিনিটের মধ্যে টোকেন জমা দিয়ে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করতে হবে।

পরবর্তীতে অন্যান্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ধারাবাহিকভাবে ধাপে ধাপে বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ড প্রদান করা হবে। এ সম্পর্কে বিস্তারিত যথাসময়ে বার কাউন্সিলের ওয়েবসাইটে নোটিশের মাধ্যমে জানানো হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ইন্টিমেশন ফরম’ তথা ‘পিউপিলেজ রেজিস্ট্রেশন ফরম’ বিধি মোতাবেক (নির্ভূলভাবে এবং পূর্ণাঙ্গরূপে পূরনকৃত এবং চাহিত সকল কাগজপত্রসহ যথাযথভাবে প্রস্তুতকৃত) জমাদানের পর ছয় মাস অতিক্রম না হলে রেজিস্ট্রেশন কার্ড প্রস্তুত করা হয় না। বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুন।

সূত্র : বাংলাদেশ বার কাউন্সিল ওয়েবসাইট – barcouncil.gov.bd

0Shares