জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তিতে ২য় রিলিজ স্লিপের ফলাফল প্রকাশ


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ২:১৫ পূর্বাহ্ণ / ১৬২
জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তিতে ২য় রিলিজ স্লিপের ফলাফল প্রকাশ
0Shares

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমে ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশিত হয়েছে। আজ বিকাল ৪টায় ফলাফল প্রকাশিত হয়েছে। তবে শিক্ষার্থীরা রাত ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নিজেদের আইডিতে লগইন করে ফলাফল দেখতে পারবেন।

রবিবার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. নাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, এর আগে ২৬ সেপ্টেম্বর প্রকাশিত এক জরুরি বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমে ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ০২ অক্টোবর ২০২২ তারিখ বিকাল ৪টায় প্রকাশিত হবে। উক্ত ফলাফল SMS (nu<space>athn<space>roll no. টাইপ করে 16222 নম্বরে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।

সেখানে আরও উল্লেখ্য করা হয়, ২য় রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০২০-২০২১ শিক্ষাবর্ষে কোন শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ১২ অক্টোবর ২০২২ তারিখের মধ্যে উক্ত ভর্তি বাতিল করে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে অন্যথায় দ্বৈত ভর্তির কারণে ঐ শিক্ষার্থীর রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে। এছাড়া ২য় রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন করার কোন সুযোগ থাকবে না।

0Shares