বেসরকারি ডিপ্লোমা ও এইচএসসি বিএম শিক্ষাক্রমে ভর্তির সময় ২০ নভেম্বর পর্যন্ত বৃদ্ধি


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২০, ৭:২৪ অপরাহ্ণ / ৫০৪
বেসরকারি ডিপ্লোমা ও এইচএসসি বিএম শিক্ষাক্রমে ভর্তির সময় ২০ নভেম্বর পর্যন্ত বৃদ্ধি
0Shares

বেসরকারি ডিপ্লোমা ও এইচএসসি বিএম শিক্ষাক্রমে ভর্তির সময় আগামী ২০ নভেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। ভর্তি কমিটি সভার সিদ্ধান্ত অনুযায়ী ভর্তির সময় বাড়িয়েছে কারিগরি শিক্ষা বোর্ড। ২০ নভেম্বর পর্যন্ত বেসরকারি ডিপ্লোমা ও এইচএসসি বিএম শিক্ষাক্রমে ভর্তির সুযোগ পাচ্ছেন শিক্ষার্থীরা।

সোমবার (৯ নভেম্বর) কারিগরি শিক্ষা বোর্ড থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। এছাড়া বিজ্ঞপ্তিতে ২০ নভেম্বরের মধ্যে ভর্তির বিষয়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে কিছু নির্দেশনা দিয়েছে কারিগরি শিক্ষা বোর্ড।

জানা গেছে, প্রতিষ্ঠানগুলোকে এ সময়ের মধ্যে ভর্তির ওয়েবসাইটে (www.btebadmission.gov.bd) কলেজ লগইন করে প্রতিষ্ঠানের এপ্রুভ লিস্টির সফট ও হার্ডকপি সংগ্রহ করতে হবে। কোন শিক্ষার্থী এপ্রুভ লিস্টে না থাকলে তার ভর্তি সম্পন্ন হয়নি বলে বিবেচিত হবে।

এছাড়া কোন শিক্ষার্থী মূল নম্বরপত্র জমা না দিয়ে ভর্তি হলে ২০ নভেম্বরের মধ্যে ভর্তি ওয়েবসাইটে লগইন করে ভর্তি বাতিল করতে হবে।

এছাড়া ডুপ্লিকেট ভর্তি, একাধিক প্রতিষ্ঠানে ভর্তি, একাধিক শিক্ষাক্রমে ভর্তি, একাধিক শিক্ষাবর্ষে ভর্দি ও অনলাইনে ভর্তি সংক্রান্ত জটিলতা সমাধানের জন্য ২০ নভেম্বরের মধ্যে কারিগরি শিক্ষা বোর্ডের পুরাতন ভবনের ৪১২ নম্বর রুমে আবেদন করতে হবে। শিক্ষার্থীর মূল নম্বরপত্র প্রদর্শন করে ভর্তি চলাকালীন সময়ে এসব সমস্যা সমাধানের চেষ্টা করবে কারিগরি শিক্ষা বোর্ড।

বিজ্ঞপ্তি দেখুন নিচে :

0Shares