দশম শ্রেণির শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন ২৫ অক্টোবর পর্যন্ত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : অক্টোবর ১৪, ২০২২, ৯:০২ অপরাহ্ণ / ১৭৭
দশম শ্রেণির শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন ২৫ অক্টোবর পর্যন্ত
0Shares

দশম শ্রেণির শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধনের সুযোগ দিয়েছে ঢাকা বোর্ড। গতবছর অর্থাৎ ২০২১-২২ শিক্ষাবর্ষে নবম শ্রেণিতে রেজিস্ট্রেশন করা শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিভাগ পরিবর্তন, বিষয় কোড, ধর্ম, লিঙ্গ ও ছবি পরিবর্তনসহ তথ্য সংশোধন চলছে। আগামী ২৫ অক্টোবর পর্যন্ত দশম শ্রেণির শিক্ষার্থীদের রেজিস্ট্রেশেনের তথ্য সংশোধনের সুযোগ দেয়া হয়েছে।

গত সোমবার থেকে দশম শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিভাগ পরিবর্তন, বিষয় কোড, ধর্ম, লিঙ্গ ও ছবি পরিবর্তনসহ তথ্য সংশোধন শুরু হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে ঢাকা বোর্ড জানিয়েছে,  ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ৯ম শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম ইতোপূর্বে শেষ হয়েছে। এ শিক্ষার্থীদের আগামী ২৫ অক্টোবর পর্যন্ত বিভাগ পরিবর্তন, বিষয় কোড, ধর্ম, লিঙ্গ ও ছবি পরিবর্তনসহ শিক্ষার্থীদের প্রয়োজনীয় সব তথ্য সংশোধন করার সুযোগ দেয়া হলো। রেজিস্ট্রেশন কার্ড প্রিন্ট হবার পর কোন অবস্থায় এসব তথ্য সংশোধন করা যাবে না।

বোর্ড আরও জানিয়েছে, এ সময়ের পর কোন অবস্থাতেই তথ্য সংশোধন করার সুযোগ দেয়া হবে না। নির্দিষ্ট সময়ের মধ্যে সংশোধন না হলে এর দায় প্রতিষ্ঠান প্রধানকে নিতে হবে।

0Shares