২০২২ সালের আলিম পরীক্ষার প্রবেশপত্র বিতরণ শুরু কাল


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৬, ২০২২, ১২:২২ পূর্বাহ্ণ / ১৮১
২০২২ সালের আলিম পরীক্ষার প্রবেশপত্র বিতরণ শুরু কাল
0Shares

চলতি বছরের আলিম পরীক্ষার প্রবেশপত্র আগামীকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) থেকে বিতরণ শুরু করছে মাদরাসা শিক্ষা বোর্ড। এ দিনসহ আগামী ২৩ অক্টোবর পর্যন্ত মাদরাসা শিক্ষা বোর্ডে আয়োজিত মতবিনিময় সভায় অংশ নিয়ে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের বোর্ড থেকে আলিমের প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। মাদরাসা শিক্ষা বোর্ড থেকে ইতোমধ্যে বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

জানা গেছে, ২৬ সেপ্টেম্বর ঢাকা অঞ্চলের, ২৭ সেপ্টেম্বর ময়মনসিংহ অঞ্চলের, ৪ অক্টোবর চট্টগ্রাম অঞ্চলের, ১৩ অক্টোবর রংপুর অঞ্চলের, ১৭ অক্টোবর রাজশাহী অঞ্চলের, ১৮ অক্টোবর বরিশাল অঞ্চলের, ২০ অক্টোবর খুলনা অঞ্চলের, ২২ অক্টোবর সিলেট অঞ্চলের এবং ২৩ অক্টোবর কুমিল্লা অঞ্চলের কেন্দ্রগুলোর ভারপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। নির্ধারিত দিনে সকাল ১০টায় এ সভা অনুষ্ঠিত হবে। এ সভায় অংশ নিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তাদের অ্যাডমিট কার্ড সংগ্রহ করতে হবে।

বোর্ড জানিয়েছে, বোর্ড থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে জেলা প্রশাসক বা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বাক্ষর সত্যায়নসহ প্রাধিকার পত্র সঙ্গে আনতে হবে। মাদরাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে (www.bmeb.gov.bd) প্রকাশিত ‘ভারপ্রাপ্ত কর্মকর্তার রেজিস্ট্রেশন ফরম’ ডাউনলোড ও পূরণ করে প্রবেশপত্র গ্রহণের সময় জমা দিতে হবে।

0Shares