জাবিতে কোটায় ভর্তি শুরু ৫ নভেম্বর


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২২, ৫:৫৯ অপরাহ্ণ / ১৫৪
জাবিতে কোটায় ভর্তি শুরু ৫ নভেম্বর
0Shares

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক সম্মান প্রথম বর্ষে বিভিন্ন কোটায় আবেদন করা শিক্ষার্থীদের ভর্তি আগামী ৫ নভেম্বর থেকে শুরু হবে।

২৭ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের শিক্ষা শাখার ডেপুটি রেজিস্ট্রার ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব আবু হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এতে মুক্তিযোদ্ধা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী দলিত সম্প্রদায় ও অনগ্রসর সম্প্রদায়, প্রতিবন্ধী, খেলোয়াড় ও উপাচার্য কোটায় সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের জন্য আলাদা বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে কোটায় ভর্তির সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের প্রথম ধাপে ৫ থেকে ৮ নভেম্বর পর্যন্ত অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে। শিক্ষার্থীদের সশরীরে উপস্থিত হয়ে ৮ ও ৯ নভেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত প্রয়োজনীয় কাগজপত্র শিক্ষা শাখায় জমা দিতে হবে।

খেলোয়াড় কোটা ও উপাচার্য কোটা ব্যতীত অন্য সব কোটার বিপরীতে শূন্য আসনের তালিকা প্রকাশ করা হবে ১৩ নভেম্বর। প্রকাশিত তালিকা থেকে ১৪ ও ১৫ নভেম্বর অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন করে ১৫ ও ১৬ নভেম্বর সশরীরে উপস্থিত হয়ে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হবে।

0Shares