কুবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : পরীক্ষা স্থগিত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০২২, ৬:০৯ অপরাহ্ণ / ৪০৭
কুবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ : পরীক্ষা স্থগিত
0Shares

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সব চূড়ান্ত পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে ক্লাস টেস্ট ও মিডটার্ম পরীক্ষা চলমান থাকবে।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন।

সভা সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার এবং আজ শনিবার ছাত্রলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত শিক্ষার্থীদের কথা বিবেচনায় নিয়ে আগামী রবিবার ও সোমবার সকল বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো: আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক জরুরি  বিজ্ঞপ্তি থেকে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

মো: আমিরুল হক চৌধুরী বলেন, ছাত্ররা যেহেতু আহত আছে তাই কোনো ধরণের পরীক্ষাই হবে না। আমরা তো আর জানি না যে কার ফাইনাল আর মিডটার্ম চলতেছে। প্রেজেন্টেশন বা ইনকোর্স ভাইভা নিয়ে জানতে চাইলে তিনি জানান এসব ব্যাপারে আলোচনা হয় নি।

প্রসঙ্গত, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের দুই হলের ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে কয়েক দফায় মারামারির ঘটনা ঘটে।

0Shares