বাউবি’র বিএজিএড ২০১ টার্মের ১ম, ৩য় ও ৫ম সেমিস্টারে রেজিস্ট্রশন ১৪ সেপ্টেম্বর পর্যন্ত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : আগস্ট ১৬, ২০২০, ৪:৫৩ অপরাহ্ণ / ৫৩০
বাউবি’র বিএজিএড ২০১ টার্মের ১ম, ৩য় ও ৫ম সেমিস্টারে রেজিস্ট্রশন ১৪ সেপ্টেম্বর পর্যন্ত
0Shares

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি)’র পরিচালিত সার্ডের বিএজিএড প্রােগ্রামের ২০১ (জানুয়ারি-জুন, ২০২০) টার্মের ১ম, ৩য় ও ৫ম সেমিস্টারে রেজিস্ট্রশন করার সময় ১৪/০৯/২০২০ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

গত ২৭ জুলাই উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কৃষি ও পল্লী উন্নয়ন স্কুল ডীন প্রফেসর ড. মোঃ ফরিদ হোসেন স্বাক্ষরিত বাউবি ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সার্ডের বিএজিএড প্রােগ্রামের ২০১ (জানুয়ারি-জুন, ২০২০) টার্মের ভর্তির বিজ্ঞপ্তিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের ২০১ টার্মে ১ম, ৩য় ও ৫ম সেমিস্টারে রেজিস্ট্রশন করার সময় দেয়া হয়েছিল ২৭/০১/২০২০ তারিখ হতে ১৬/০৪/২০২০ তারিখ পর্যন্ত। কিন্তু করােনা মহামারীর কারণে ১৮/০৩/২০২০ তারিখ হতে ১২/০৭/২০২০ তারিখ পর্যন্ত বাউবি’র আঞ্চলিক ও উপ-আঞ্চলিক কেন্দ্র বন্ধ থাকায় অনেক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করতে পারে নাই। সার্ডের স্কুল কমিটির ২৬/০৭/২০২০ তারিখের ৩৭৬তম ভার্চুয়াল সভার সিদ্ধান্ত অনুযায়ী সার্বিক বিবেচনায় অধ্যয়নরত শিক্ষার্থীদের ২০১ টার্মের ১ম, ৩য় ও ৫ম সেমিস্টারে রেজিস্ট্রেশনের সুযােগদানের জন্য নিম্নরূপ সুপারিশ করা হলাে।

সুপারিশ কৃত সময় অনুসারে ১০/০৮/২০২০ তারিখ হতে ১৪/০৯/২০২০ তারিখ পর্যন্ত সার্ডের বিএজিএড প্রােগ্রামের ২০১ (জানুয়ারি-জুন, ২০২০) টার্মের ১ম, ৩য় ও ৫ম সেমিস্টারে রেজিস্ট্রশন করার সময় নির্ধারন করা হয়েছে।

শিক্ষা সংবাদ পাঠকের জন্য বাউবি’র ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিগুলো তুলে ধরা হলো।

বিজ্ঞপ্তি দেখুন নিচে :

0Shares