বাউবি’র বিভিন্ন প্রোগ্রামের ভর্তি, মেধা তালিকা ও পুনঃ ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২০, ৮:৫১ অপরাহ্ণ / ৪৯০
বাউবি’র বিভিন্ন প্রোগ্রামের ভর্তি, মেধা তালিকা ও পুনঃ ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ
0Shares

আজ ২৮ এপ্রিল (মঙ্গলবার) বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) এর চলমান প্রোগ্রাম সমুহের ভর্তি কার্যক্রম স্থগিতকরণ, মেধা তালিকা প্রকাশ ও পরবর্তীতে ভর্তির সময় বৃদ্ধি করে পুনরায় বিজ্ঞপ্তি প্রকাশ সংক্রান্ত বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট ভর্তি কমিটির সভাপতি ও স্কুল অব সায়েন্স এন্ড টেকনােলজি ডিন অধ্যাপক ডা: সরকার মােঃ নােমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, B.Sc (Hons) in Food Science and Nutrition (FSN) 972 B.Sc. in Computer Science and Engineering (CSE) প্রােগ্রামে ১ম সেমিস্টারের ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের জানানাে যাচ্ছে যে, মহামারী করােনার কারণে সরকারী নির্দেশক্রমে আগামী ৫ মে, ২০২০ পর্যন্ত বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়-এর সকল একাডেমিক ও প্রসাশনিক কার্যক্রম স্থগিত থাকায় স্কুল অব সায়েন্স এন্ড টেকনােলজির উক্ত দুটি প্রােগ্রামে ১ম সেমিস্টারের ভর্তি কার্যক্রম দেশের পরিবেশ-পরিস্থিতি স্বাভাবিক হলে এবং লকডাউন উঠানাে পর্যন্ত সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়াও, স্কুল অব সায়েন্স এন্ড টেকনােলজির Master of Public Health (MPH) প্রােগ্রামের ২০২০ শিক্ষাবর্ষে ৩য় ব্যাচে শিক্ষার্থী ভর্তির বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনের শেষ তারিখ ২৬শে এপ্রিল, ২০২০ নির্ধারিত ছিল। দেশের সার্বিক পরিস্থিতিতে এবং জীবনের নিরাপত্তায় ভর্তির আবেদন ও জমাদানের কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হল।

এমতাবস্থায়, B.Sc (Hons) in Food Science and Nutrition (FSN) এবং B.Sc. in Computer Science and Engineering (CSE) প্রােগ্রামে মেধা তালিকা এবং অপেক্ষমান তালিকা থেকে ভর্তির কার্যক্রম পরবর্তী তারিখ ও সময় বাউবি’র website (www.bou.edu.bd) এবং SMS এর মাধ্যমে যথাসময়ে অবহিত করা হবে।

Master of Public Health (MPH) প্রােগ্রামের ২০২০ শিক্ষাবর্ষে ৩য় ব্যাচে শিক্ষার্থী ভর্তির সংশােধিত নুতন বিজ্ঞপ্তি বাউবি’র website (www.bou.edu.bd) এবং বহুল প্রচলিত জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে যথাসময়ে অবহিত করা হবে।

           
বিজ্ঞপ্তি দেখুন নিচে : 
0Shares