free web tracker
Breaking News
Home / প্রকৌশল বিশ্ববিদ্যালয় / বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা পেছাচ্ছে

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা পেছাচ্ছে

করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা পেছানো হল। রোববার (৯ মে) দুপুরে ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

বুয়েট জানিয়েছে, পরিস্থিতি বিবেচনা করে ভর্তি পরীক্ষার নতুন তারিখ একাডেমিক কাউন্সিলের মিটিংয়ে ঠিক করা হবে।

পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী ৩১ মে, ১ জুন এমসিকিউ পদ্ধতিতে ভর্তির প্রাথমিক বাছাই ও ১০ জুন লিখিত পরীক্ষা হওয়ার কথা ছিলো। তবে সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত লকডাউনের কারণে এ সময় পরীক্ষা নেয়া সম্ভব হচ্ছে না।

About শিক্ষা সংবাদ

প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষা বোর্ড, মেডিকেল, উন্মুক্ত, জাতীয়, ইসলামি আরবি, ডিজিটাল, টেক্সটাইল, মেরিটাইম, এভিয়েশন এন্ড এরোস্পেস, প্রকৌশল ও প্রযুক্তি, বিজ্ঞান ও প্রযুক্তি, কৃষি ও ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় সহ সকল বিশ্ববিদ্যালয়ে ভর্তি, পরীক্ষা, ফলাফল, পুনঃনিরীক্ষণ, পুনঃপরীক্ষা ও রেজিস্ট্রেশন, রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত সকল খবর।

Check Also

২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। সোমবার (১৪ …

ডুয়েটে ভর্তি আবেদনের সময় ১৮ আগস্ট পর্যন্ত বৃদ্ধি, পরীক্ষা ৫, ৬ সেপ্টেম্বর

চলমান করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ভর্তি পরীক্ষা পেছানো হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »