free web tracker
Breaking News
Home / জাতীয় বিশ্ববিদ্যালয় / এনইউ’র বিএড, এমএড, ও এলএলবি সহ প্রফেশনাল মাস্টার্স কোর্সসমুহের শেষ পর্বে ভর্তির আবেদন ৭ ডিসেম্বর পর্যন্ত

এনইউ’র বিএড, এমএড, ও এলএলবি সহ প্রফেশনাল মাস্টার্স কোর্সসমুহের শেষ পর্বে ভর্তির আবেদন ৭ ডিসেম্বর পর্যন্ত

বিএড, বিপিএড, এমএডসহ জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বিভিন্ন মাস্টার্স কোর্সে ভর্তিতে অনলাইনে আবেদন গ্রহণ আগামী ২৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে। আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত ভর্তিচ্ছুরা এসব কোর্সে ভর্তির আবেদন করতে পারবেন। আগামী ৩ জানুয়ারি থেকে অনলাইনে এসব কোর্সের ক্লাস শুরু হবে।

এ কোর্সগুলোসহ ২০২১ শিক্ষাবর্ষে বিএমএড, বিএসএড, এমএসএড, এমপিএড ও এলএলবি কোর্সে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। রোববার (২২ নভেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এ ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

জানা গেছে,  ২০২১ শিক্ষাবর্ষে বিএড, বিপিএড, বিএমএড, বিএসএড, এমএড, এমএসএড, এমপিএড ও এলএলবি শেষ পর্বে ভর্তির প্রাথমিক আবেদন গ্রহণ আগামী ২৫ নভেম্বর বিকেল ৪টায় অনলাইনে শুরু হয়ে ৭ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত চলবে। প্রাথমিক আবেদনের প্রিন্ট কপি নিয়ে ৩০০ টাকা ফিসহ ৮ ডিসেম্বরের মধ্যে কলেজে জমা দিতে হবে ভর্তিচ্ছুদের। স্নাতক পর্যায়ে উত্তীর্ণ পরীক্ষার ফলের ভিত্তিতে প্রতিটি কলেজ আলাদা আলাদাভাবে কোর্সভিত্তিক মেধাতালিকা প্রণয়ন করবে। আর আগামী ৩ জানুয়ারি থেকে অনলাইনে এসব কোর্সের ক্লাস শুরু হবে।

বিজ্ঞপ্তি দেখুন নিচে :

About দৈনিক শিক্ষা সংবাদ

প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষা বোর্ড, মেডিকেল, উন্মুক্ত, জাতীয়, ইসলামি আরবি, ডিজিটাল, টেক্সটাইল, মেরিটাইম, এভিয়েশন এন্ড এরোস্পেস, প্রকৌশল ও প্রযুক্তি, বিজ্ঞান ও প্রযুক্তি, কৃষি ও ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় সহ সকল বিশ্ববিদ্যালয়ে ভর্তি, পরীক্ষা, ফলাফল, পুনঃনিরীক্ষণ, পুনঃপরীক্ষা ও রেজিস্ট্রেশন, রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত সকল খবর।

Check Also

একাদশ ও দ্বাদশ শ্রেণির অনলাইনে কলেজ টিসির আবেদনের সময় ২০ মে পর্যন্ত বৃদ্ধি

একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের অনলাইনে কলেজ টিসির আবেদনের সময় বাড়িয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা …

২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছ ভর্তি আবেদন সর্বাত্মক লকডাউন শেষে ১০ দিন পর্যন্ত করা যাবে

বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন সর্বাত্মক লকডাউন শেষের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »