মাদ্রাসার ইবতেদায়ি (১ম – ৫ম) ও দাখিল (৬ষ্ঠ – ৯ম) শ্রেণির ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

2
158
বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন : ০১৭১৭১২৪৬৪৬

করোনা ভাইরাস সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষিত রাখতে সব স্কুল-কলেজ বন্ধ। এ পরিস্থিতে মাধ্যমিক স্কুল ও দাখিল মাদরাসায় বার্ষিক পরীক্ষা হবে না। কিন্তু পরবর্তী শ্রেণিতে প্রমোশন দেয়া হবে সবাইকে। কোন মার্কিং বা গ্রেডিং দেয়া হবে না। সবাই সমান পাস। এ প্রেক্ষিতে ৩০ দিনের মধ্যে শেষ করা যায় এমন সিলেবাস তৈরি করা হয়েছে। এ সিলেবাসের আলোকে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট দেয়া হচ্ছে। ৬ সপ্তাহে শিক্ষার্থীদের এসব অ্যাসাইনমেন্ট দেয়া হবে।

ইবতেদায়ি ১ম থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের এবং দাখিল ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির শিক্ষার্থীদের ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। স্বাস্থ্যবিধি মেনে এসব অ্যাসাইনমেন্ট মাদরাসা শিক্ষার্থীদের পৌঁছে দিতে হবে প্রতিষ্ঠানগুলোকে। এই অ্যাসাইনমেন্ট ছাড়া পরীক্ষা বা বাড়ির কাজের মতো অন্য কোনো উপায়ে শিক্ষার্থীদের মূল্যায়ন করা যাবে না বলেও বলা হয়েছে। আর নোচ গাইড দেখে অ্যাসাইনমেন্ট করলে তা বাতিল করা হবে। সেক্ষেত্রে আবারও অ্যাসাইনমেন্ট করতে হবে শিক্ষার্থীদের।

মাদ্রাসার ইবতেদায়ি ( প্রথম থেকে পঞ্চম) ও দাখিল (ষষ্ঠ থেকে নবম) শ্রেণির শিক্ষার্থীদের ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট দেখতে ক্লিক করুন এখানে

বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন : ০১৭১৭১২৪৬৪৬

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here