বাউবি’র এলএলবি, বিএ/বিএসএস অনার্স ৩য়, ৫ম ও ৭ম সেমিস্টার রেজিস্ট্রেশন ৩০ সেপ্টেম্বর পর্যন্ত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : আগস্ট ১৫, ২০২০, ৮:৪৮ অপরাহ্ণ / ৪৫৬
বাউবি’র এলএলবি, বিএ/বিএসএস অনার্স ৩য়, ৫ম ও ৭ম সেমিস্টার রেজিস্ট্রেশন ৩০ সেপ্টেম্বর পর্যন্ত
0Shares

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি)’র এসএইচএসএল পরিচালিত চার বছর মেয়াদি এলএলবি (সম্মান), বিএ (সম্মান) এবং বিএসএস (সম্মান) প্রোগ্রামের ৩য়, ৫ম ও ৭ম সেমিস্টার রেজিস্ট্রেশন ফি কিস্তিতে প্রদান কারার সিদ্ধান্ত গৃহিত হয়েছে। আগামী ৩০-০৯-২০১৯ ইং তারিখ পর্যন্ত রেজিস্ট্রেশনের টাকা জমা পূর্বক রেজিস্ট্রেশন ফরম পূরণ করার সুযোগ রয়েছে।

গত ২১ জুলাই উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসএস বিভাগের পরিচালক আনিস রহমান স্বাক্ষরিত বাউবি ওয়েবসাইটে প্রকাশিত দুটি আলাদা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা সংকটে দেশের আর্থসামাজিক অবস্থা বিবেচনা করে এসএসসি ১ম বর্ষে ভর্তি ও ২য় বর্ষের রেজিস্ট্রেশনের ফি কিস্তিতে পরিশোধের সিদ্ধান্ত গৃহিত হয়েছে। সে প্রেক্ষাপটে এসএইচএসএল পরিচালিত চার বছর মেয়াদি এলএলবি (সম্মান), বিএ (সম্মান) এবং বিএসএস (সম্মান) প্রোগ্রামের ৩য়, ৫ম ও ৭ম সেমিস্টার রেজিস্ট্রেশন ফি দেওয়া হলো।

প্রকাশিত বিজ্ঞপ্তির আলোকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বিলম্ব ফি ব্যতীত এবং দুটি কিস্তিতে চার বছর মেয়াদি এলএলবি (সম্মান), বিএ (সম্মান) এবং বিএসএস (সম্মান) প্রোগ্রামের ৩য়, ৫ম ও ৭ম সেমিস্টার রেজিস্ট্রেশন করা যাবে।

শিক্ষা সংবাদ পাঠকের জন্য বাউবি’র ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিগুলো তুলে ধরা হলো।

বিজ্ঞপ্তি দেখুন নিচে :

0Shares