free web tracker
Breaking News
Home / ক্যারিয়ার/সরকারি নিয়োগ / সরকারি চাকরির স্থগিত হওয়া সব পরীক্ষা নভেম্বরে

সরকারি চাকরির স্থগিত হওয়া সব পরীক্ষা নভেম্বরে

সরকারি চাকরির স্থগিত হওয়া সব পরীক্ষা নভেম্বরে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। আর এসব পরীক্ষা নভেম্বরেই শেষ হবে। বয়সসীমার বিষয়ে প্রধানমন্ত্রীর পরামর্শ নেয়া হবে বলেও জানান তিনি।

দেশে গত ৮ মার্চ নভেল করোনাভাইরাসের সংক্রমণ প্রথম শনাক্ত হয়। এরপর ভাইরাসটির সংক্রমণ রোধে গত চার মাসে সরকারি চাকরির কোনো নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়নি।

জানা গেছে, কভিড-১৯-এর প্রভাবে তিনটি বিসিএস ও নন ক্যাডার চাকরির পরীক্ষাসহ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) ১৩টি পরীক্ষা স্থগিত রয়েছে। এছাড়া খাদ্য অধিদপ্তর, ব্যান্সডক, তুলা উন্নয়ন বোর্ড, সড়ক ও জনপথ অধিদপ্তর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষাসহ সরকারি আরো বেশ কিছু প্রতিষ্ঠানে নিয়োগ প্রক্রিয়া স্থ‌গিত র‌য়ে‌ছে।

About শিক্ষা সংবাদ

প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষা বোর্ড, মেডিকেল, উন্মুক্ত, জাতীয়, ইসলামি আরবি, ডিজিটাল, টেক্সটাইল, মেরিটাইম, এভিয়েশন এন্ড এরোস্পেস, প্রকৌশল ও প্রযুক্তি, বিজ্ঞান ও প্রযুক্তি, কৃষি ও ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় সহ সকল বিশ্ববিদ্যালয়ে ভর্তি, পরীক্ষা, ফলাফল, পুনঃনিরীক্ষণ, পুনঃপরীক্ষা ও রেজিস্ট্রেশন, রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত সকল খবর।

Check Also

সুইডেনে ২০২০-২১ শিক্ষাবর্ষে ফুল ফ্রি ‘রয়েল ইন্সটিটিউট অফ টেকনোলজি স্কলারশিপ’ আবেদন গ্রহণ শুরু

সুইডেনে চালু হতে যাচ্ছে ফুল ফ্রি ‘কে. টি. এইচ.’ বা ‘রয়েল ইন্সটিটিউট অফ টেকনোলজি স্কলারশিপ’। …

শতভাগ স্কলারশিপে রাশিয়ায় মাস্টার্স ও পিএইচডির সুযোগ

শতভাগ স্কলারশিপে রাশিয়ায় মাস্টার্স ও পিএইচডির সুযোগ তৈরি হয়েছে। রাশিয়ান স্কলারশিপ প্রজেক্ট এসোসিয়েশন ‘গ্লোবাল ইউনিভার্সিটিস’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »