ইসলা‌মি আর‌বি বিশ্ব‌বিদ‌্যালয়ের ছুটি আগামী ৫ মে পর্যন্ত বৃদ্ধি


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২০, ৬:৪৬ অপরাহ্ণ / ৩৬২
ইসলা‌মি আর‌বি বিশ্ব‌বিদ‌্যালয়ের ছুটি আগামী ৫ মে পর্যন্ত বৃদ্ধি
0Shares

করোনাভাইরাসের প্রাদুর্ভাব বাড়তে থাকায় সাধারণ ছুটি ৫ মে পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। সরকারের সিদ্ধান্তের সঙ্গে মিল রেখে সব সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটিও ৫ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। সে ধারাবা‌হিকতায় ইসলা‌মি আর‌বি বিশ্ব‌বিদ‌্যালয় আগামী ৫ মে ২০২০‌ খ্রি. পর্যন্ত বন্ধ থাকবে।

সরকার ঘোষিত জনপ্রশাসন মন্ত্রনালয়ের ওয়েবসাইটে প্রচারিত প্রজ্ঞাপনে জানা যায়, করোনাভাইরাস প্রতিরোধে সরকার আগামী ৫ মে পর্যন্ত সাধারণ ছুটি বৃদ্ধি করেছে। এই সময়ের মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা যাবে না বলে আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত ছুটি সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়। প্রজ্ঞাপনে ঘোষিত সাপ্তাহিক ছুটি ও সাধারণ ছুটির ধারাবাহিকতায় আগামী ২৬ থেকে ৩০ এপ্রিল ও ৩ থেকে ৫ মে ২০২০ পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। এই সাধারণ ছুটির সঙ্গে ১ ও ২ মে সাপ্তাহিক ছুটিও যোগ হবে। ফলে অফিস খুলবে ৬ মে।

জনপ্রশাসন মন্ত্রনালয়ের ওয়েবসাইটে প্রচারিত প্রজ্ঞাপনটি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে সরকা‌রি সাধারণ ছুটি অনুযায়ী বিশ্ব‌বিদ‌্যালয় বন্ধ রাখা প্রস‌ঙ্গে শিরোনামে প্রকাশ করা হয়।

শিক্ষা সংবাদ পাঠকের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনটি তুলে ধরা হলো।
           
বিজ্ঞপ্তি দেখুন নিচে :

0Shares