নোবিপ্রবি’র একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ, অফিস ২৫ এপ্রিল পর্যন্ত


শিক্ষা সংবাদ প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২০, ৬:৪৪ অপরাহ্ণ / ৪১২
নোবিপ্রবি’র একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ, অফিস ২৫ এপ্রিল পর্যন্ত
0Shares

করোনা ভাইরাসের কারণে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সব ধরনের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার (১১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের বর্তমান করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সব ধরনের একাডেমিক কার্যক্রম (ক্লাস, ল্যাবরেটরিভিত্তিক সব তত্ত্বীয় ও ব্যবহারিক ক্লাস এবং সব পরীক্ষা কার্যক্রম) পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ  থাকবে।

একাডেমিক কার্যক্রম পুনরায় চালু করার আনুমানিক ৪ (চার) দিন আগে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটের মাধ্যমে শিক্ষার্থীদের অবহিত করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের অফিস সমূহ আগামী ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি থাকবে।

সরকার ঘোষিত সাধারণ ছুটি বর্ধিত করা না হলে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ পবিত্র রমজান মাসে সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত খোলা থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ছুটিতে শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সবাইকে সব ধরনের শিষ্টাচার এবং সরকার ঘোষিত নিয়ম-কানুনসমূহ অনুধাবন করে নিজ নিজ বাসস্থানে অবস্থানের জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

শিক্ষা সংবাদ পাঠকের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি তুলে ধরা হলো।

বিজ্ঞপ্তি দেখুন নিচে :

0Shares