free web tracker
Breaking News
Home / সাধারণ পাবলিক বিশ্ববিদ্যালয় / চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত, অফিস বন্ধ ২৫ এপ্রিল পর্যন্ত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত, অফিস বন্ধ ২৫ এপ্রিল পর্যন্ত

করোনা ভাইরাসের কারণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ক্লাস ও পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। তবে সরকারি ছুটি অনুযায়ী অফিস ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

আজ রবিবার (১২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের তথ্য ও ফটোগ্রাফি শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকার ইতোমধ্যে সাধারণ ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বর্ধিত করেছে। তাছাড়া চলতি মাসের শেষ সপ্তাহে পবিত্র মাহে রমজান শুরু হতে যাচ্ছে। এ পরিস্থিতিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস ও পরীক্ষাসমূহ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে। পুনরায় ক্লাস ও পরীক্ষা শুরু হওয়ার পূর্বে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে জানিয়েছে।

উল্লেখ্য, গত ১৬ মার্চ করোনা মোকাবেলায় ৯ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করেছিল প্রশাসন। পরে ৮ এপ্রিল একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ছুটি বর্ধিত করে ১৪ এপ্রিল পর্যন্ত করা হয়েছিল।

About শিক্ষা সংবাদ

প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষা বোর্ড, মেডিকেল, উন্মুক্ত, জাতীয়, ইসলামি আরবি, ডিজিটাল, টেক্সটাইল, মেরিটাইম, এভিয়েশন এন্ড এরোস্পেস, প্রকৌশল ও প্রযুক্তি, বিজ্ঞান ও প্রযুক্তি, কৃষি ও ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় সহ সকল বিশ্ববিদ্যালয়ে ভর্তি, পরীক্ষা, ফলাফল, পুনঃনিরীক্ষণ, পুনঃপরীক্ষা ও রেজিস্ট্রেশন, রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত সকল খবর।

Check Also

প্রাথমিকের রেডিওতে সম্প্রচারের ২৭ সেপ্টেম্বর – ০১ অক্টোবর পর্যন্ত রুটিন প্রকাশ

বাংলাদেশ বেতার এএম-৬৯৩ মেগাহার্জে এবং ১৬টি কমিউনিট রেডিও’র মাধ্যমে প্রাথমিক শিক্ষার্থীদের জন্য ‘ঘরে বসে শিখি’ …

সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাসের ২৭-৩০ সেপ্টেম্বর পর্যন্ত রুটিন প্রকাশ, সরাসরি ক্লাস দেখুন

সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাস সম্প্রচারের ২৭ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ক্লাসের রুটিন প্রকাশ করেছে প্রাথমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »