free web tracker
Breaking News
Home / ঢাবি অধিভুক্ত সাত কলেজ / ঢাকা বিশ্ববিদ্যালয় ও সাত কলেজে ক্লাস-পরীক্ষা ৩১ মার্চের পরিবর্তে ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত

ঢাকা বিশ্ববিদ্যালয় ও সাত কলেজে ক্লাস-পরীক্ষা ৩১ মার্চের পরিবর্তে ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা ৩১ মার্চের পরিবর্তে ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত থাকবে।

করোনা ভাইরাসের কারণে আজ বুধবার আরো ৯দিন ছুটি বাড়িয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা আগামী ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা ভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষাসমূহ

পূর্বঘোষিত ৩১ মার্চ তারিখের পরিবর্তে আগামী ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তবে পানি, বিদ্যুৎ, গ্যাস, চিকিৎসা, নিরাপত্তা, পরিস্কার-পরিচ্ছন্নতাসহ জরুরি ব্যবস্থাপনা এই ছুটির আওতামুক্ত থাকবে। এই সময়ে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সকলের প্রতি বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা আগামী ৯ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। গতকাল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বাহলুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে। এর আগে করোনা ভাইরাসের কারণে ৩১ মার্চ পর্যন্ত পরীক্ষা ও ক্লাস স্থগিত ছিল।

চলমান পরীক্ষা সমূহের সংশোধিত সময়সূচি পরবর্তীতে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

About শিক্ষা সংবাদ

প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষা বোর্ড, মেডিকেল, উন্মুক্ত, জাতীয়, ইসলামি আরবি, ডিজিটাল, টেক্সটাইল, মেরিটাইম, এভিয়েশন এন্ড এরোস্পেস, প্রকৌশল ও প্রযুক্তি, বিজ্ঞান ও প্রযুক্তি, কৃষি ও ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় সহ সকল বিশ্ববিদ্যালয়ে ভর্তি, পরীক্ষা, ফলাফল, পুনঃনিরীক্ষণ, পুনঃপরীক্ষা ও রেজিস্ট্রেশন, রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত সকল খবর।

Check Also

কাতার প্রবাসীদের উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ, ই-মেইল আবেদন ৩০ ডিসেম্বর পর্যন্ত (বিস্তারিত দেখুন)

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) বহিঃবাংলাদেশ প্রােগ্রামের বিভিন্ন কোর্সে অংশগ্রহণে ইচ্ছুক কাতারে অবস্থানরত বাংলাদেশী নাগরিকদের আবেদন …

প্রাথমিকের রেডিওতে সম্প্রচারের ১৫ থেকে ১৯ নভেম্বর পর্যন্ত রুটিন প্রকাশ

বাংলাদেশ বেতার এএম-৬৯৩ মেগাহার্জে এবং ১৬টি কমিউনিট রেডিও’র মাধ্যমে প্রাথমিক শিক্ষার্থীদের জন্য ‘ঘরে বসে শিখি’ …

One comment

  1. Like!! Really appreciate you sharing this blog post.Really thank you! Keep writing.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »