এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন -এ স্প্রিং ২০১৯ সেমিস্টারে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত

0
52
বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন : ০১৭১৭১২৪৬৪৬

চট্টগ্রামে অবস্থিত এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন, বাংলাদেশ-এ ‘স্প্রিং ২০১৯’ সেমিস্টারে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। বাংলাদেশী শিক্ষার্থীরা এ সেমিস্টারে ভর্তির জন্য আবেদন করতে পারবে।

এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন, বাংলাদেশ আমেরিকার লাইবারেল আর্টস এন্ড সায়েন্সেস পাঠ্যক্রম অনুসরণ করে পাঠদান করে থাকে। এ বিশ্ববিদ্যালয় প্রধানত শিক্ষার্থীদের বায়োইনফরমেটিস, পরিবেশ বিজ্ঞান, অর্থনীতি, জনস্বাস্থ্য শিক্ষা এবং রাজনীতি ও দর্শন বিভাগে ডিগ্রি প্রদান করে থাকে।

এবছর (২০১৮) যারা এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ তাদের এ রাউন্ডে আবেদনের সুযোগ রয়েছে। যারা ২০১৮ সালের প্রথম রাউন্ডে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন, বাংলাদেশ-এ ভর্তির আবেদন করেছে তারা এই রাউন্ডে আবেদন করতে পারবে না।

এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন, বাংলাদেশ-এ ভর্তিতে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সাহায্য ও বৃত্তি প্রদান করা হবে। মাদ্রাসা পাস শিক্ষার্থীরা সম্পূর্ন বৃত্তি পাবে।

বাংলাদেশী ছাড়াও বিদেশী শিক্ষার্থীরাও ভর্তির জন্য আবেদন করতে পারবে। বিদেশী শিক্ষার্থীরা ভর্তির আবেদন সম্পর্কে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.auw.edu.bd) থেকে জানতে পারবে।

আগামী ৩১ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত শিক্ষার্থীরা ভর্তির আবেদন করতে পারবে।

ভর্তি বিজ্ঞপ্তি দেখুন নিচে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here